শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শ্রীমঙ্গলে যুব দিবস উদযাপিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : ‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যুব দিবস ২০১৯ উদযাপিত হয়েছে। ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের সহায়তায় বৃটিশ কাউন্সিলের সার্বিক সহায়তায় দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

শুক্রবার সকালে পৌরসভা প্রাঙ্গণে র‌্যালি উদ্ভোধন করেন শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম। সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থা এর নেতৃত্বে এবং ম্যাক বাংলাদেশ ও সমাজ প্রগতি সংস্থার সহযোগিতায় র‌্যালীটি শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে শ্রীমঙ্গল পৌরসভা মাঠে এসে শেষ হয়। এসময় যুব মেলার উদদ্ভোধন করা হয়।

এতে যুব ও স্থানীয় ম্যাপ সদস্য কতৃক বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে বিভিন্ন ধরনের সামাজিক প্রকল্প প্রদর্শন করা করে। যুব মেলায় উপস্থিত ছিলেন ইউরোপীয়ান ইউনিয়নের প্রোগ্রাম ম্যানেজার ড্যানিয়েল, প্রোগ্রাম ম্যানেজার কিশোয়ার্র আমিন, পি ফর ডির ডেপুটি টিম লিডার নাজির আহমদ খান ও টিম লিডার আরসেন।

এছাড়াও র‌্যালিতে স্থানীয় রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ প্রায় ৫শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন অংশ গ্রহন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com